সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
বাসাইলে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বাসাইলে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইলে ছাত্রলীগ নেতাসহ তিনজনের বিরুদ্ধে করা ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (৯ জুলাই) দুপুরে বাসাইল বাসস্ট্যান্ড চত্বরে সর্বস্তরের জনসাধারণ ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাসস্ট্যান্ড চত্বর থেকে শুরু করে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মামলার ১ নম্বর আসামি বাসাইল পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব মিয়ার মা সামিনুর বেগম, ২ নম্বর আসামি সাইদুরের স্ত্রী লিপি বেগম, ৩ নম্বর আসামি শাহেদের মা সাহিদা বেগম, উপজেলা তাঁতীলীগের সভাপতি বদিউজ্জামান বিদ্যুৎ, শ্রমিক নেতা আফাজ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, ‘ছাত্রলীগ নেতা সাকিব ভালো ছেলে। রাজনীতিতেও এগিয়ে রয়েছে। পরিকল্পিতভাবে সাকিবসহ তিনজনের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা করা হয়েছে। রাজনৈতিকভাবে তাদের ফাঁসানোর জন্য মামলাটি হয়েছে। সাকিবসহ তিনজন বর্তমানে জামিনে রয়েছে। মিথ্যা মামলাটি দ্রুত প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, চলতি বছরের ১৪ মে দিবাগত রাতের খাবার খেয়ে ওই গৃহবধূ ও তার স্বামী ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে বাসাইল দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা সাইদুল মিয়া ও শাহেদ মিয়ার সহযোগিতায় বাসাইল পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব মিয়া কৌশলে ঘরে ঢুকে গৃহবধূর স্বামীকে বের করে দেয়। এরপর সাকিব ওড়না দিয়ে মুখ বেধে ওই গৃহবধূকে ধর্ষণের অভিযোগ আনে। এঘটনায় গত ১৬ মে ওই গৃহবধূ বাদি হয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সাকিব ও তার দুই সহযোগির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এ মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840